বগুড়ায় পরীক্ষা শেষে বাড়ির ফেরার পথে ছাত্রীদের ভিডিও ধারণ, বাঁধা দেয়ায় বখাটেদের মারপিট

শিবগঞ্জ(বগুড়া) প্রতিনিধি
প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৪ ।
বগুড়ার খবর
পঠিত হয়েছে ১৯৩ বার।

বগুড়ার শিবগঞ্জে দাখিল পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে চার ছাত্রীর ছবি তুলে ভিডিও করার সময় বাধা দেয়ায় ড্যানচালককে মারপিট করে রক্তাক্ত করেছে বখাটেরা। পরে এব্যাপারে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে অভিযোগ দেয়া হয়েছে।বৃহস্পতিবার দুপুরে উপজেলার আটমূল ইউনিয়নের বেতগাড়ি চানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত ভ্যানচালক সাদ্দাম হোসেন পিরব ইউনিয়নের সিহালি গ্রামের বাসিন্দা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলছুম সম্পা বলেন, এবিষয়ে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য থানার অফিসার ইনচার্জ (ওসি) কে নির্দেশ দেওয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার আলিয়ারহাট দাখিল মাদ্রাসা কেন্দ্রে বাংলা ২য় পত্র পরীক্ষা শেষে বাড়ি ফিরছিলেন পিরব সিহালী চেতনদীর দাখিল মাদ্রাসার পরীক্ষার্থী নাইমুল্যা গ্রামের মমতাজ আক্তার, শাকিলা খাতুন, মাহবুবা আক্তার রেশমা, ফাতেমা আক্তারসহ ৪ ছাত্রী। তাদের নিজস্ব ভাড়া করা সিহালী গ্রামের অটোভ্যান চালক সাদ্দাম হোসেনকে নিয়ে বাড়ির ফেরার সময় ভ্যানটি আটমূল ইউনিয়নের বেতগাড়ী চানপাড়া নামক স্থানে পৌঁছালে ওই স্থানে একটি মুদি দোকানের সামনে বেতগাড়ী গ্রামের তাজুল ইসলামের ছেলে বখাটে যুবক আশিক ওই চার ছাত্রীর ভিডিও ধারন ও ছবি তুলতে শুরু করে।

এসময় অটোভ্যানচালক সাদ্দাম বখাটে যুবকদের ভিডিও ধারন ও ছবি তুলতে বাধা দেয়। এনিয়ে বখাটে যুবকের সঙ্গে ড্যানচালকের বাকবিতন্ডা সৃষ্টি হয়। একপর্যায়ে বখাটে যুবকসহ আরো কয়েকজন যুবক একত্রিত হয়ে অটোভ্যান চালকের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে রক্তাক্ত হয়ে সাদ্দাম মাটিতে লুটিয়ে পড়ো

এসময় ছাত্রীরা ভ্যানচালককে রক্ষা করতে গেলে তাদেরকেও এলোপাথারিভাবে মারপিট করে আহত করে। পরে স্থানীয়রা ড্যানচালককে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা করে। এ ঘটনায় শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দাখিল করেন। 

এ ব্যাপারে পরীক্ষার্থী মমতাজ বেগম, ফাতেমা আক্তার বলেন, পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ওই বখাটে যুবক আমাদের ভিডিও ধারন ও ছবি তুললে অটোভ্যানচালক তাকে নিষেধ করে। এ ঘটনায় ভ্যানচালক ও আমাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ ও এলোপাথারিভাবে মারপিট করে আহত করে। আমরা ওই বখাটে যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।