নওগাঁর মান্দায় অগ্নিকাণ্ডে প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

নওগাঁ প্রতিনিধি
প্রকাশ: ৩০ মার্চ ২০২৩ ১৭:৩১ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে বার।

নওগাঁর মান্দায় একটি মেশিনারীজ দোকানে ভয়াবহ অগ্নিকান্ডে দোকান সব মালামাল পুড়ে ছাই হয়েছে। এতে ওই দোকানের প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি করা হয়েছে।


বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে  উপজেলার গনেশপুর ইউনিয়নের সতীহাট বাজারে সাফিয়া মেশিনারীজ এন্ড ভ্যারাইটি স্টোর নামের একটি দোকানে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


দোকান মালিক রেজাউল ইসলাম বলেন, দুপুরে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে আমার দোকান পুড়ে যায়। এই ঘটনায় দোকানের সব মালামাল পুড়েছে। এতে করে প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


মান্দা ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তা মো: নুরুন্নবী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে  আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। উক্ত অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি। তবে ক্ষয়ক্ষতি হয়েছে প্রচুর। ধারনা করা হচ্ছে বৈদুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত।


গনেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল) বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে বাজার বণিক সমিতির পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।