বগুড়ায় ভুট্টাক্ষেতের পাশে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ০১ জুন ২০২৩ ১৮:৩১ ।
প্রধান খবর
পঠিত হয়েছে ৬৪ বার।

বগুড়ায় আবেদীন শেখ(৬০) নামে এক কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে সদর উপজেলার নামুজা শাহপাড়া এলাকা ভুট্টা ক্ষেতের পাশে নলপুকুর মাঠ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। আবেদীন শাহপাড়ার মৃত কসিম উদ্দিনের ছেলে। এসব তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রউফ।


পুলিশের এই কর্মকর্তা জানান, বৃহস্পতিবার দুপুরে নামুজা এলাকায় ভুট্টা ক্ষেতের পাছে একটি বকনগাছের সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

নিহত আবেদীনের স্ত্রী আনজেরা বেগম জানান, তার স্বামী বুধবার সন্ধ্যার দিকে ওষুধ কিনতে বাজারে যায় আর ফিরে আসেনা। সকালে তাকে খুঁজতে বের হলে জমির ভেতর তার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ নূরে আলম সিদ্দিকী জানান, লাশের শরীরে কোন ক্ষতে চিহ্ন পাওয়া যায়নি। তবে নিহতের মুখের ভেতর বকনগাছের পাতা পাওয়া গেছে। মরদেহটি সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য তার মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়।  ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ উদঘাটন করা যাবে।