| প্রচ্ছদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে নন্দীগ্রামে আওয়ামীলীগ নেতার সংবাদ সম্মেলন

নন্দীগ্রাম (বগুড়া) সংবাদদাতা
পঠিত হয়েছে ৩৬ বার। প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৯ ।

বগুড়ার নন্দীগ্রামে ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী ফোক্কারের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় কুন্দারহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। গত ১২ অক্টোবর দৈনিক যুগান্তর পত্রিকায় “অনুপ্রবেশকারীদের দাপটে কোনঠাসা ত্যাগী নেতারা” শিরোনামে প্রকাশিত সংবাদে উপজেলার ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী ফোক্কারের নাম জড়িয়ে অসত্য ও মিথ্যা সংবাদ পরিবেশনের প্রতিবাদে এ সংবাদ সম্মেলন। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জুলফিকার আলী ফোক্কার বলেন, গত ১২ অক্টোবর দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত ‘‘অনুপ্রবেশকারীদের দাপটে কোনঠাসা ত্যাগী নেতারা’’ শিরোনামে প্রকাশিত সংবাদে সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে। যা সম্পূর্ণ রকমভাবে আমাকে অপমান-অপদস্ত করার হীন চক্রান্ত বলেই আমি ধারনা করছি। আমার সাংগঠনিক কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে একটি মহল ক্রমাগত আমার নামে মিথ্যা প্রচারণা ছড়াচ্ছে। এরা নিজেরা জামায়াত, জাতীয় পাটি, জাসদ ও বিএনপি থেকে আওয়ামী লীগে প্রবেশ করে নিজেদের ক্ষমতা অটুট অক্ষুন্ন রাখতে ত্যাগী নেতাদের কোনঠাসা করার জন্য নানারকম মিথ্যার আশ্রয় নিচ্ছে। আমি উক্ত মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। 

তিনি আরো বলেন, নন্দীগ্রামে রাজনীতিতে কারা নবাগত ও কারা দলত্যাগী আর কারা অনুপ্রবেশকারী তা সবাই জানে। কিছুদিন আগেও যারা নেত্রীর নির্দেশ উপেক্ষা করে নিজেদের শক্তি বৃদ্ধি করার লক্ষ্যে বিএনপি নেতাকর্মীদের আওয়ামী লীগে যোগদানের সুযোগ করে দিয়েছে। তারাই আজ দীর্ঘদিনের আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। নেত্রীর নির্দেশে হয়তো আগামী কিছুদিনের মধ্যেই উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন কার্যক্রম শুরু হতে পারে। এসব কমিটি গুলোতে যেন অন্যদল থেকে আসা সুযোগ সন্ধানী হাইব্রিডরা স্থান করে নিতে না পারে এ ব্যাপারে আপনাদের সজাগ দৃষ্টি রাখতে হবে।

এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, খোরশেদ আলম, আব্দুল হাকিম, হাবিবুর রহমান, আকরাম হোসেন, কায়জার আলম ও যুবলীগ নেতা এমআর জামান রাসেল প্রমুখ। 

মন্তব্য