| প্রচ্ছদ

শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে যাচ্ছে- কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক

সারিয়াকান্দি(বগুড়া)প্রতিনিধি
পঠিত হয়েছে ১৩০ বার। প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২০ ।

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড.আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, সত্তরের নির্বাচনে বঙ্গবন্ধুর নেতৃত্বে সংখ্যাগরিষ্ঠাতা অর্জন করে আওয়ামী লীগ সরকার গঠন করেছিলো। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অবিসাংবাদিত একজন নেতা ছিলেন। ৭৫-এ’ বঙ্গবন্ধুসহ সপরিবারে হত্যা ও পরবর্তীতে জেল খানায় জাতীয় চারনেতাকে হত্যার মধ্যে দিয়ে জিয়াউর রহমান রহমান  ক্ষমতায় এসে আওয়ামী লীগকে ধবংসের প্রচেষ্টা চালিয়ে ছিলেন। কিন্তু সে চেষ্টা সফল হয়নি।বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের  দিকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ ভিক্ষুকের দেশ নয়। দেশ এখন খাদ্যে স্বয়ন সম্পূর্ণ হয়েছে। আব্দুল মান্নানের প্রচেষ্টায় বাঙালি, করতোয়া, ফুলজোর নদী খননে ২৩শ’ কোটি টাকার যে প্রকল্প একনেকে অনুমোদন হয়েছে তা দ্রুত বাস্তবায়নের জন্য সম্বিলিতভাবে প্রচেষ্টা চালানো হবে।

বৃহস্পতিবার বিকালে বগুড়ার সারিয়াকান্দি পাবলিক  মাঠে বগুড়া-১ আসনের প্রয়াত কৃষিবিদ আব্দুল মান্নান এমপির স্মরণসভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব -উল -আলম হানিফ এমপি, সিরাজগঞ্জ-৩ আসনের সাংসদ ডা. আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সারিয়াকান্দি উপজেলা  চেয়ারম্যান মুহাম্মদ মুনজিল আলী সরকার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রয়াত আব্দুল মান্নান এমপির পুত্র সাখাওয়াত হোসেন সজল, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ডা: সিদ্দিকুর রহমান, বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ডা: মকবুল হোসেন, সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক শ্যাম্পো, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু,সহ সভাপতি অ্যাড: মন্তেজার রহমান মুন্টু, মমতাজুর রহমান মন্ডল, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ হিমু, কাজী বেলাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এএমএম সিরাজুল ইসলাম এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদুল ইসলাম রাজু।

মন্তব্য