সুনামগঞ্জে শিশুকে গলা কেটে হত্যার পর লাশ গাছে ঝুলিয়ে কান ও গোপনাঙ্গ কর্তন

পুণ্ড্রকথা ডেস্ক
প্রকাশ: ১৪ অক্টোবর ২০১৯ ০৬:৪০ ।
প্রচ্ছদ
পঠিত হয়েছে ১২৬ বার।

সুনামগঞ্জে সাড়ে পাঁচ বছরের এক শিশু বর্বর হত্যাকাণ্ডের শিকার হয়েছে। তাকে গলা কেটে হত্যার পর লাশ একটি গাছের ডালে রশি দিয়ে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। এছাড়াও শিশুটির পেটে ছুরিকাঘাতের পাশাপাশি দুই কান ও গোপনাঙ্গ কেটে নেওয়া হয়েছে। 

সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামে রোববার রাতে এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে সোমবার সকালে পুলিশ গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে। খবর সমকাল অনলাইন 

শিশুটির নাম তুহিন মিয়া। তার বাবা আবুদল বাছির। তিনি পেশায় কৃষক। 

আবদুল বাছিরের আত্মীয় ইমরান আহমেদ জানান, আবদুল বাছিরের তিন ছেলে ও এক মেয়ে। এর মধ্যে তুহিন দ্বিতীয়। রোববার রাতে খাওয়ার পর সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন তারা। রাত আড়াইটার দিকে পাশের কক্ষে থাকা বাছিরের এক ভাতিজি ঘুম থেকে ডেকে তুলে জানায় তাদের ঘরের দরজা খোলা। এরপর সবাই জেগে ওঠে দেখে তুহিন নেই। তখন প্রতিবেশিদেরও ডেকে তোলা হয়। শুরু হয় খোঁজাখুঁজি। এক পর্যায়ে বাড়ির পাশে রাস্তায় গিয়ে রক্ত দেখতে পান তারা। এরপর কিছুটা সমানে গিয়ে রাস্তার পাশেই একটি কদম গাছের ডালে তুহিনের ঝুলন্ত লাশ দেখতে পান তারা।

রাজাননগর ইউনিয়ন পরিষদের সদস্য শাহজানান মিয়া বলেন, এ রকম ঘটনা আমাদের এলাকায় আগে কখনো ঘটেনি। মানুষে মানুষে বিরোধ-শত্রুতা থাকতে পারে। এখানে শিশুর কি অপরাধ।

আবদুল বাছিরের ভাই আবদুল মছব্বির বলেন, জমিজমা নিয়ে গ্রামের কিছু মানুষের সঙ্গে আমাদের বিরোধ আছে। কিন্তু কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে, আমরা বুঝতে পারছি না। যেই করে থাকুক আমরা তাদের শাস্তি চাই।

দিরাই থানার এসআই আবু তাহের মোল্লা জানান, পুলিশ ঘটনাস্থলে আছে। লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হচ্ছে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যাচ্ছেন। এরপর ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।