নওগাঁয় পটল ক্ষেতে গুড় ব‍্যবসায়ীর মরদেহ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি
প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩ ।
প্রতিবেশী জেলা
পঠিত হয়েছে বার।

নওগাঁর বদলগাছীতে পটল ক্ষেতের পাশ থেকে ফয়জুল (৫০) নামে এক গুড় ব‍্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ( ৫ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলার খলসি গ্রামের ওই পটল ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ফয়জুল উপজেলার বালুভরা ইউপির ঢেকরা গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে। এবং গুড় ব্যবসায়ী ছিলেন।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে ওই এলাকার একজন কৃষক পটল ক্ষেত পরিচর্যার জন্য আসে। এরপর পাশের জমিতে ফয়জুলের মরদেহ দেখতে পায়। বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। 

ওসি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

স্থানীয় বাজারের দোকানীরা জানান, গত বুধবার ৪ই সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৮টার দিকে খলসি মোড়ে চা নাস্তা করে ব‍্যবসায়ী ফয়জুল এবং চা খেয়ে বাড়ির দিকে রওনা দেয়। আজ সকালে তার লাশ পাওয়া গিয়েছে। স্থানীয়রা আরও বলেন, কিছুদিন আগে ফয়জুল অসুস্থ হয়েছিলো। ডাক্তার তাকে ভারি কাজকর্ম করতে মানা করেছে।